বুড়িচংয়ে বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট

মো.জাকির হোসেন, কুমিল্লা উত্তর প্রতিনিধিঃ
কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি গরুর বাজার সংলগ্ন ঝুমুর এলাকায় বুধবার রাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সাদ্দাম হেআসেন (৩২) নামের এক বিকাশ ব্যবসায়ীর কাছ থেকে নগদ দেড় লাখ টাকা, বিকাশ ও ফ্ল্যাক্সির ৪ টা মোবাইল ফোন সেট নিয়ে পালিয়ে যায়।

দোকান মালিক আহত সাদ্দাম হোসেন জানান, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ময়নামতি গরুর বাজার এলাকায় লাকি ভ্যারাইটিজ ষ্টোর নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এই দোকানে তিনি বিকাশ ব্যবসাও করেন।

বুধবার রাত ১১ টায় প্রতিদিনের মত সাদ্দাম দোকান বন্ধ করে সাইকেল যোগে একই ইউনিয়নের বিনন্দিয়ারচর গ্রামের বাড়িতে যাওয়ার পথে বাজার সংলগ্ন ঝুমুর ব্যাপারী বাড়ির মসজিদের পূর্ব পাশে পৌঁছলে একটি সিএনজি অটোরিক্সা এসে তার সাইকেলের গতিরোধ করে। এসময় দু’যুবক তাকে সাইকেল থেকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে চাপাতি দিয়ে পায়ে আঘাত করে এবং অন্য একজন তার গলায় ঝুলানো থাকা টাকা ও মোবাইল ব্যাগটি কেটে নিয়ে দ্রুত সিএনজি অটোরিক্সাযোগে পালিয়ে যায়।

তার চিৎকারে এসময় পথচারীসহ স্থায়ীরা এসে প্রথমে ময়নামতি সেনানিবাস এলাকায় ময়নামতি জেনালেল হাসপাতাল ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। আহত সাদ্দাম বিনন্দিয়ারচর গ্রামের আক্কাস আলী মেম্বারের পুত্র।

এব্যাপারে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি ইনচার্জ আজিজুল বারী নয়ন জানান,পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল। এব্যাপারে এখনো কেউ অভিযোগ করতে আসেনি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page