বুড়িচং উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি জসিম উদ্দিন

নিউজ ডেস্ক।।
জাতীয় শিক্ষা পদক-২০২২ প্রতিযোগিতায় বুড়িচং উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন খাড়াতাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন।

তিনি ২০১৯ সালে খাড়াতাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি নির্বাচিত হয়ে বিগত তিন বছর শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষে অক্লান্ত পরিশ্রম করেন। শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকদের সমন্বয়ে বিভিন্ন গঠনমূলক কার্যক্রম পরিচালনা করেন।

যার ফলশ্রুতিতে জাতীয় শিক্ষা পদক-২০২২ প্রতিযোগিতায় উপজেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।

মোহাম্মদ জসিম উদ্দিন খাড়াতাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ছাড়াও খাড়াতাইয়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার দাতা সদস্য, খাড়াতাইয়া বাজার কমিটির সভাপতি, ফজলুর রহমান মেমোরিয়্যাল ট্রাস্টের যুগ্ম-সেক্রেটারী,খাড়াতাইয়া গাজীপুট বুড়বুড়িয়া শিকারপুর কেন্দ্রীয় ঈদগাহের সদস্যসহ বিভিন্ন সামাজিক ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের সম্পৃক্ত থেকে জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে।

মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, তার দাদা মনোহর আলী প্রেসিডেন্ট ১৯২৭ ইংরেজীতে খাড়াতাইয়া প্রাথমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন অত্র অঞ্চলে শিক্ষার আলো বিস্তারের জন্য। পরবর্তীতে তার বাবা বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক চেয়ারম্যান দীর্ঘদিন ধরে খাড়াতাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে থেকে নিরলস ভাবে শিক্ষা বিস্তারে কাজ করে গিয়েছেন। বাপ ও দাদার উত্তরসূরী হিসেবে তিনি শিক্ষা এবং সমাজ সেবায় নিজেকে আত্মনিয়োগ করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page