বুড়িচং মিথলমা সমাজ কল্যান ট্রাস্টের উদ্যেগে ইফতার-ঈদ সামগ্রী বিতরণ

মোঃ জাকির হোসেন।।
অসহায় দরিদ্র ও সুবিধা বঞ্চিত শতাধিক পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করে মিথলমা সমাজ কল্যান ট্রাস্ট। মঙ্গলবার দুপুরে কুমিল্লা বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মিথলমা গ্রামে বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

ইফতার ও ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন মিথলমা সমাজ কল্যান ট্রাস্টের সভাপতি মোহাম্মদ তাজুল ইসলাম মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক মোঃ মোসলেহ উদ্দিন, সফিকুল ইসলাম, সংগঠনের কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সাবি¦র বিন আশরাফ, সহ-সমাজ কল্যান সম্পাদক মোঃ সোহেল রানা ও নাজমুল হাসান প্রমূখ।

ইফতার সামগ্রী পেয়ে আপ্লুত ওই অসহায় পরিবারের সদস্যরা। তাদের মধ্যে একজন রফিক মিয়া। তিনি জানান, করোনায় লকডাউনে আমাদের ঘরে ইফতার সামগ্রী ছিলো না। আমাদের মত অসহায়দের হাতে মিথলমা ট্রাস্ট যে খাবার বিতরণ করেছে তাতে আমরা কৃতজ্ঞ। তারা আমাদের হাতে ঈদ সামগ্রীও তুলে দিয়েছে। আমরা অনেক খুশি।

ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ শেষে সংগঠনের সভাপতি মোহাম্মদ তাজুল ইসলাম মাষ্টার জানান, মিথলমা সমাজ কল্যান ট্রাস্টের উদ্যেগে প্রতি বছরই অসহায়দের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

তারই ধারাবাহিকতায় আজ শষতাধিক অসহায় পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি ৭ টি মসজিদের ইমাম, এতিমখানায় ও একটি পরিবারকে আর্থিক সহযোগিতা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page