বৃহত্তর কুমিল্লা জেলা মোতয়াল্লী সমিতির আহ্বায়ক কমিটি গঠন

নিউজ ডেস্ক।।
কুমিল্লা শহরের কান্দিরপাড়স্থ একটি হোটেলের সম্ম্লেন কক্ষে বৃহত্তর কুমিল্লা জেলার মোতাওয়াল্লীদের এষ্টেটের স্বার্থ রক্ষার্থে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সভায় সভাপতিত্ব দকরেন করিমুন্নেছা প্রকাশ গোবিন্দপুর পশ্চিমপাড়া কাজী বাড়ি জামে মসজিদ ওয়াকফ এস্টেটের মোতয়াল্লী অধ্যক্ষ কাজী বেলাল আহাম্মদ খাঁন।

মোতয়াল্লীগনের সর্বসম্মতিতে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। মোতয়াল্লী সমিতির বাংলাদেশের মহাসচিব ড. মো: আলমগীর কবির পাটোয়ারী স্বাক্ষরিত ৩৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়। মহাসচিব আশা প্রকাশ করে বলেন, এই সমিতি মোতয়াল্লীদের কল্যানে কাজ করবে।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলো প্রধান উপদেষ্টা সাবেক আইজিপি মো: আব্দুর রউফ, উপদেষ্টা কাজী খায়রুল আলম, সৈয়দ মাসুদুল হক, মো: মোজাহারুল হক মনসুর, মো: মেহেদী হাসান চৌধুরী, মো: শাহনেওয়াজ খান, কাজল আহাম্মদ জালালী।

কমিটির আহ্বায়ক হলেন অধ্যক্ষ কাজী বেলাল আহমেদ খান, সদস্য সচিব মো: সিদ্দিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক মোস্তফা মোর্শেদ চৌধুরী, নাজমুল হক সরকার, মো: সানাউল্লাহ মিয়া, নুর-ই-আলম খান, মো: হুমায়ুন কবির মজুমদার, মো: আলামুল হুদা, আবু সালেহ মোহাম্মদ কাইউম, সদস্যরা হলেন, আবু মোহাম্মদ আব্দুল্লাহ, মো: আরিফুল আলম নোমান, মো: নাছিুর উদ্দিন সরকার, ছৈয়দ রাজিব, মো: আলী আকবর, মো: আনোয়ার হোসেন, শিপন খন্দকার, মুফতি মোহাম্মদ ইব্রাহীম, মো: সাইফুল ইসলাম বাবু, সৈয়দ মাসরুল হক, মো: যোবায়েদ ইকবাল, মো: শহিদউল্লাহ, মো: ওবায়দুল হক, মো: আয়াত উল্লাহ , মো: জামাল ভূইয়া, এ.কে.এম সৈয়দ মজিবুল হক, মো: আব্দুস সালাম সুজন, মো: মাকসুদুল আহাম্মদ সরকার, আহাম্মদ উল্লাহ খন্দকার, রবিউল হাসান সুমন, আব্দুল মালেক মজুমদার, হাফেজ শাহ জাহান সরোয়ার, মো: মিজানুর রহমান, মিসেস খাদিজা মাহমুদা, বেগম সৈয়দ কানিজ জোহরা, মো: আলমগীর ।

উক্ত কমিটি ঐক্যবদ্ধভাবে সমিতির কর্মকান্ড সঠিকভাবে পরিচালনা করে সম্মেলনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য বলা হল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page