ব্রাহ্মণপাড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ৩টি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেনীকক্ষ নির্মাণ

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণিকক্ষ নির্মাণ করে দিয়েছে উপজেলা প্রশাসন। আজ রোববার (২৮ আগষ্ট) দুপুরে এসব নবনির্মিত শ্রেণিকক্ষের উদ্বোধন করা হয়। উপজেলার রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ওই বিদ্যালয়সহ আরও দুটি বিদ্যালয়ের নবনির্মিত শ্রেণিকক্ষ একযোগে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো, সেলিম মুন্সি। উপস্থিত ছিলেন, ইউআরসি ইনিসট্রাক্টর হাজেরা খাতুন, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদ ইবনে হোসাইন সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য র্বক্তিবর্গ।

উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার কয়েকটি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণিকক্ষ সংকটের কারণে অনেক শিক্ষার্থীর বসার সুযোগ পেতো না। শিক্ষকদের পক্ষ থেকে যথাযথ ভাবে শিক্ষার্থীদের পাঠদান করা যেতো না।

একারণে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার দক্ষিন তেতাভূমি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১টি, রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২টি ও মল্লিকার দীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১টি শ্রেণিকক্ষ নির্মাণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page