ব্রাহ্মণপাড়ায় পূর্ব শত্রুতার জেরে যুবক খুন, বাড়িঘর ভাংচুর-হামলা, ৩ পুলিশ আহত ২০

ব্রাহ্মনপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনায় আহত আশারফুল ইসলাম শান্ত নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকায় নেয়ার পথে তার মৃতু হয়। নিহত আশরাফুল ইসলাম শান্ত নাগাইশ গ্রামের মাহবুব হাসানের ছেলে।

এদিকে আশরাফুলের মৃত্যুর খবর এলাকায় পৌছালে বিষয়টিকে গুজব বলে আবারো নিহত আশরাফুলদের বাড়ীতে হামলা করে প্রতিপক্ষের লোকজন। এ সময় অন্তত ২০ টি ঘর ভাংচুর করা হয় ও দূর্বৃত্তের হামলায় ৩ জন পুলিশ আহত হয়।

স্থানীয়রা জানান, গত বছর ২৯ ডিসেম্বর খালে মাছ ধরাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। ওই সময় সংঘর্ষে মোসলেম উদ্দিন নামে একজন মারা যায়। ওই ঘটনার জের ধরে রবিবার সকালে বাড়ির পাশে টেটা বল্লম ছেনি নিয়ে আশরাফুলের উপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় তাকে কুপিয়ে আহত করা হয়।

পরে স্থানীয়রা প্রথমে উদ্ধার করে ব্রাহ্মনপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে ওই দিনই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সোমবার দিনভর চিকিৎসাধীন শেষে আশরাফুলের অবস্থা আরো খারাপ হয়। মঙ্গলবার সকালে তাকে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয় আশরাফুলের।

এদিকে বাড়ীঘরে হামলা ও পুলিশ আহতের বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মনপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা। তিনি জানান, ঘটনা শুনে অতিরিক্ত পুলিশ সুপার শাহিরিয়ার মোহাম্মদ মিয়াজী ও সহকারী দেবিদ্দার পুলিশ সার্কেল আমিনুল্লাহসহ অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন।

হামলায় তিনজন পুলিশ সদস্যসহ অজ্ঞাত প্রায় ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্র উদ্ধার করতে সক্ষম হন। আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তবে আবারো হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটার আশংকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page