ব্রাহ্মণপাড়ায় মাস্ক না পরায় ৩১ জনকে জরিমানা

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
করোনা ভাইরাস দ্বিতীয় ধাপের সংক্রমন প্রতিরোধের লক্ষে সরকারি নির্দেশনা অমান্য করে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় মাস্ক না পরার অপরাধে ৩১ জনকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

প্রশাসন সূত্রে জানা যায়, করোনার দ্বিতীয় ওয়েভ রোধে মাস্ক পরিধান নিশ্চিত করতে সরকারি নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী ব্রাহ্মণপাড়া উপজেলার সদর বাজার এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী ভ্রাম্যমান আদালতে ৩১ জন ব্যাক্তিকে স্বাস্থ্যবিধি না মানায় এবং মুখে মাস্ক না পরায় বিভিন্ন অংকে ৫ হাজার ৭ শ টাকা জরিমানা করেন।

এব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বলেন, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে মানুষকে সচেতন করতে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকার নির্দেশনায় ব্রাহ্মণপাড়া উপজেলা সদর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় এবং মুখে মাস্ক না পরায় ৩১ জন ব্যক্তিকে ৫ হাজার ৭শ টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page