ভিক্টোরিয়া কলেজে ওয়ালটনের চাকুরি মেলা

রুবেল মজুমদার ।।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে চলছে দুইদিন ব্যাপী ‘ওয়ালটন চাকুরি মেলা।’ মেলায় দেখা গেছে দিনভর আগ্রহী প্রার্থীদের সিভি (জীবনবৃত্তান্ত) জমা দিতে। ওয়ালটনের এমন আয়োজনকে স্বাগত জানিয়েছেন চাকরি প্রত্যাশীর অনেক শিক্ষার্থী।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ২টায় নগরীর কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের পরীক্ষ ভবণ প্রাঙ্গণে ওয়ালটন প্লাজা দুই দিনব্যাপী এ মেলার আয়োজন করা হয়।
‘ওয়ালটন চাকুরি মেলায়’ উদ্বোধন করেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ ড.আবু জাফর খান ।এসময় উপস্থিত ছিলেন ভিক্টোরিয়া কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মাদ শাহাজাহানসহ প্রমুখ।

মেলার প্রথমদিনে বৃহত্তর কুমিল্লায় অঞ্চলের প্রায় ছয় শত বেকার চাকরির জন্য আবেদন করেছেন। এই মেলায় অফিস সহকারী থেকে প্লাজা ম্যানেজার পর্যন্ত চারটি ক্যাটাগরিতে প্রশিক্ষণের মাধ্যমে বিভিন্ন প্লাজায় নিয়োগ প্রদান করা হবে।

প্রথমদিন মেলায় দিনভর আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত সংগ্রহের পর প্রাথমিক মৌখিক পরীক্ষা (ভাইভা) অনুষ্ঠিত হয়। বুধবার (১৭ নভেম্বর) শেষদিনে প্রাথমিক মৌখিক পরীক্ষায় উত্তীর্ণদের লিখিত পরীক্ষা, আইটি পরীক্ষা ও চূড়ান্ত মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

‘ওয়ালটন চাকুরি মেলায়’ উপস্থিত ছিলেন ওয়ালটন হেড অফ প্লাজা এইচআর ফয়সাল ওয়াহিদ, চীফ ডিভিশনাল অফিসার, আল মাহফুজ খান, কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার মোশারফ হোসেন,চকবাজার ওয়ালটন প্লাজা ম্যানেজার নজরুল ইসলাম,রাজগঞ্জ ওয়ালটন প্লাজার ম্যানেজার আরিফুল ইসলাম সহ কুমিল্লা ও নোয়াখালী ওয়ালটনের ম্যানেজারবৃন্দ। এছাড়া ওয়াটনের কপোরেট আগত বিভিন্ন কর্মকর্তা বিভিন্ন, অফিসারবৃন্দ।

ওয়ালটন প্লাজার চীফ ডিভিশনাল অফিসার ওয়াহিদুজ্জামান তানভীর বলেন, ‘করোনা পরবর্তী সময়ে অনেকে পড়াশোনা শেষ করে চাকরি পাচ্ছে না। এমন সময় কুমিল্লায় অঞ্চলের শিক্ষিত বেকার যুবকদের বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি দিতে ওয়ালটনের এই ব্যতিক্রম আয়োজন।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page