মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যােগে ঐতিহাসিক ৭ মার্চ দিবস পালিত হয়েছে।

রবিবার (৭ মার্চ) বিকেলে পুলিশ ফাঁড়ির হলরুমে আয়োজিত অনুষ্ঠানের মধ্যে ছিল বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আলোচনা সভা ও কেক কেটে আনন্দ উদযাপন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ একেএম শরফুদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সদস্য জসিম উদ্দিন, ঘোলপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম বিল্লাহ, ঘোলপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুম কবির, সার্জেন্ট মাহমুদুন্নবী, এএসআই গোলাম জিলানী, এটিএসআই আবু রায়হান।

বক্তারা বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া নানা পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন।

উপস্থিত ছিলেন, এসআই মোঃ খোকন মিয়া, এএসআই দীন ইসলাম, স্থানীয় ব্যবসায়ী সাইফুল ইসলাম খোকন, হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সদস্য ও ফাঁড়ীর পুলিশ সদস্য সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কনস্টেবল ফজলুল কাদের। দিবসটি উপলক্ষে আলোচনা শেষে কেক কেটে আনন্দ উদযাপন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০