মুরাদনগরের বাঙ্গরায় পাওনা টাকা চাওয়ায় ইউপি মেম্বারকে মারধরের হুমকি

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকায় পাওনা টাকা চাওয়ায় পশ্চিম বাঙ্গরা ইউনিয়ন পরিষদ মেম্বারকে মারধরের হুমকির অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) মুরাদনগরের পশ্চিম বাঙ্গরা ইউনিয়নের কোদালকাটা গ্রামে এ ঘটনা হয়।

বাঙ্গরা বাজার থানার কোদালকাটা গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম মেম্বার অভিযোগ করেন, স্থানীয় নাজিরের সাথে দীর্ঘ দিন আর্থিক লেনদেন চলে আসছিলো। কয়েক মাস আগে আমার বেকু মেশিন ভাড়া নিয়ে টাকা পরিশোধ করেননি। তার নিকট আমি অর্ধলক্ষ টাকা পাই। টাকা চাওয়াতে গত বৃহস্পতিবার সন্ধ্যায় নাজির ও খসরু মোল্লাসহ ৮-৯ জন বহিরাগত মাস্তান নিয়ে আসে আমাকে মারার জন্য। আমাকে না পেয়ে তারা আমার ভাই হানিফকে মেরে আহত করে। আমার স্ত্রীকেও মেরে আহত করে। তারা আমাকে মারার জন্য এলাকায় ঘুরাঘুরি করেছে। আমি রবিবার কুমিল্লার আদালতে মামলা করবো।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মো. নাজির বলেন, ‘মেম্বরের নিকট আমি টাকা পাই। সে টাকা না দেওয়ার জন্য মিথ্যা অভিযোগ করেছে। তাদের কেউ আহত হয়নি। শুধু কথা কটাকাটি হয়েছে। আর আমার সাথে যারা ছিলো, তারা আমার বন্ধু বান্ধব। এখানে বাহিরের কেউ ছিলো না।’

এদিকে বিষয়টি সমাধানের জন্য শুক্রবার (২২ জানুয়রি) বিকালে গ্রামবাসীসহ সমাজের দায়িত্বশীলরা বসার কথা থাকলেও তা হয়নি বলে জানা গেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page