মুরাদনগরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, যুবক কারাগারে

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে ঘরের জানালা ভেঙে এক গৃহবধূকে (২৪) ধর্ষণ চেষ্টায় হাবিবুর রহমান নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১ আগষ্ট) দিবাগত রাতে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত হাবিবুর রহমান উপজেলার রহিমপুর গ্রামের মোঃ মজিবুর রহমানের ছেলে। সোমবার (২ আগষ্ট) রাতে এ ঘটনায় একটি মামলা করা হয়।

অভিযোগ সূত্রে জানায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ওই গৃহবধূ প্রতিদিনের মতো শাশুরির ঘর থেকে তার নিজ ঘরে ঘুমাতে যায়। পরে রাত ২টার দিকে হাবিবুর রহমান তার সহযোগীদের সহায়তায় ঘরের জানালা ভেঙে কেচি দিয়ে ওই গৃহবধূর শরীরের কাপড় কেটে ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকারে পাশের ঘরে থাকা লোকজন আসলে হাবিবুর রহমান ওই গৃহবধূর মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়।

এঘটনায় ওই গৃহবধূ সোমবার রাতে মুরাদনগর থানায় বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় অভিযুক্ত হাবিবুর রহমানকে গ্রেফতার করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, ধর্ষণ চেষ্টার ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page