মুরাদনগরে প্রাইভেটকারে গাঁজা পাচারকালে ২ মাদক ব্যাবসায়ী আটক

এন এ মুরাদ, মুরাদনগর।
প্রাইভেটকারে গাঁজা পাচারকালে অতিথি ২ মাদক ব্যবসায়ীকে ৬ কেজি গাঁজাসহ আটক করেছে মুরাদনগর থানা পুলিশ।

শনিবার রাতে মুরাদনগর থানা পুলিশের কঠিন অভিযানে উপজেলার ধামঘর ইউনিয়নের পান্নার রোডের মকবুল মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক কারবারীরা হলো গাজীপুর জেলার কাশিমপুর থানার সারদাগঞ্জ গ্রামের আব্দুল আজিজের ছেলে মো. জয়নাল হোসেন (২৯) ও ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলার গোপীনাথপুর গুচ্ছ গ্রামের মৃত গোলাম আহম্মদ খোকনের পুত্র মো. গোলাম কাউছার (২৮)। এসময় তাদের সাথে থাকা গাঁজাবহনকারী টয়োটা ব্যান্ডের সিলভার কালারের একটি প্রাইভেটকার ঢাকা-মেট্রো- গ-৩৫-৮১৭২ জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মুরাদনগর থানাকে মাদকমুক্ত করতে কঠিন অভিযান চলছিলো। শনিবার রাতে মাদকের একটি চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধরের নির্দেশে পুলিশের এস আই বিমল দাস সঙ্গীয় ফোর্সসহ পান্নারপুল রোডের মকবুল মার্কেটের সামনে অবস্থান নেয়। রাত ৮ টার কিছু পর সাদা প্রাইভেটকারটি আসলে সিগনাল দিয়ে তল্লাশি করে তাদের সাথে থাকা ৬ কেজি গাঁজা পাওয়া গেলে পুলিশ তাদের আটক করেন।

এবিষয়ে মুরাদনগর থানা অফিসার ইনচার্জ ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, মুরাদনগরকে মাদকমুক্ত রাখতে বিশেষ অভিযানে ৬ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page