মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খামারীর ৬ গরুর মৃত্যু, আহত আরো ৫ গরু

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে বিদ্যুৎপৃষ্ট ৬টি গরু মারা গেছে আর এ ঘটনায় খামারের মালিক সফিকুল ইসলাম সহ তার খামারের ৫টি গরু আহত হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কালিপুরা গ্রামে সফিকুল ইসলামের ঘোয়ালঘরে এ ঘটনা ঘটে। আহত গরুর খামারের মালিক সফিকুল ইসলাম ওই গ্রামের মৃত. মালু মিয়ার ছেলে। মারা যাওয়া গরু গুলোর মধ্যে ২টি ষাঁড়,২টি বাছুর,২টি গাভী রয়েছে। খামারের মালিক সফিকুল ইসলাম বলেন- রাত ১১ টায় গরু গুলোকে খাবার দিয়ে আমি ঘুমাতে যাই। রাত প্রায় ১ টায় দিকে গরুর

ছুঁটাছুটি ও চিৎকারে আমার ঘুম ভাঙে। তখন গোয়াল ঘরে দরজায় হাত স্পর্শ করেতই বিদুৎতের শক খেয়ে মাটিতে আছড়ে পড়ি। তাৎক্ষনিক উঠে বিদুৎতের মেইন সুইচ বন্ধ করে গোয়াল ঘরে গিয়ে দেখি ৬ টি গরু মারা গেছে। আর বাকী ৫টি গরু শক খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে আছে।

মুরাদনগর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আলী বলেন, আমি ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে গিয়ে আহত গরুগুলোকে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করছি। খামারীর ৬টি গরু মারা যাওয়ার বিষয়টি আমি আমার উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করবো।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুতের ডিজিএম একে আজাদ বলেন- গরুর খামারের মালিক নিজে মিটার থেকে খামারে বৈদ্যুতিক সংযোগ দিয়েছিলেন। এ কারনে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে ঘোয়ালঘরের সংযোগটি ছিলো ক্রটিপূন তাথেকে দূর্ঘটনাটি ঘটেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page