মুরাদনগরে ভোটে পরাজিত হয়ে সেচ্ছাসেবকলীগ নেতার বাড়ী-ঘর মোটর সাইকেল ভাংচুর

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে ভোটে পরাজিত হয়ে সেচ্ছাসেবকলীগ নেতার বাড়ী-ঘর মোটর সাইকেল ভাংচুর করেছে জালাল উদ্দিন নামে এক ইউপি সদস্য প্রার্থী এবং তার কর্মী সমর্থকরা। উপজেলার ধামঘর গ্রামে নির্বাচনে ওই প্রার্থীর পক্ষে কাজ করার অপরাধে উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক মানিকের বাড়ীতে এ হামলা চালানো হয়। এতে ওই নেতার প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ঘটনায় মানিক বাদী হয়ে পরাজিত ইউপি সদস্য প্রার্থী জালাল উদ্দিনকে প্রধান আসামী করে ২৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।

অভিযোগে জানা যায়, গত ৩১ জানুয়ারী উপজেলার ধামঘর ইউপির ১নং ওয়ার্ড থেকে সদস্য পদে নির্বাচন করেন জালাল উদ্দিন। ওই নির্বাচনে তার প্রতিবেশী উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক মানিক একই ওয়ার্ডের অপর সদস্য প্রার্থী মোর্শেদ খানের পক্ষে কাজ করেন। এ নিয়ে মানিকের সাথে জালাল গংদের বিরোধ সৃস্টি হয়। পরে নিবাচনে পরাজিত হয়ে জালাল উদ্দিন ও তার কর্মী সমর্থকসহ পরিবারের সদস্যরা ১ ফেব্রুয়ারী মানিকের বাড়ীতে হামলা চালায়।

এ সময় তার একটি মোটর সাইকেল এবং বাড়ীর দরজা, জানালা, থাইগ্লাস, ফ্রিজ, টিভিসহ ঘরের আসবাবপত্র ভাংচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় বুধবার রাতে সেচ্ছাসেবকলীগ নেতা মানিক বাদী হয়ে ২৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকেলে মুরাদনগর থানার ওসি আবুল হাসিম বলেন, হামলার খবর শুনে আমি সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, এ বিষয়ে সেচ্ছাসেবকলীগ নেতা মানিক বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছে, আমরা ঘটনার তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page