মুরাদনগরে ভ্যাকসিন নিলেন উপজেলা চেয়ারম্যান, পুলিশ সুপারসহ ১১০ জন

মুরাদনগর প্রতিনিধি।।
বৈশ্বিক মহামারী কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রতিষেধক ভ্যাকসিন প্রদানের তৃতীয়দিনে কুমিল্লার মুরাদনগরে জনগনের মধ্যে ক্রমশ আগ্রহ বাড়ছে। ৩দিনে মোট ২৩০জন ভ্যাকসিন গ্রহন করলেও শুধু মঙ্গলবারেই ভ্যাকসিন গ্রহন করেছে ১১০জন। মুরাদনগরে বিশিষ্ট জনদের মধ্যে ভ্যাকসিন গ্রহন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার্ ডাঃ নাজমুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আলীগের সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার অভিষেক দাশ। এসময় আরো উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, নজরুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।

তৃতীয়দিনে করোনার টিকা গ্রহন করেন মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান, সাংবাদিক আবুল কালাম আজাদ, জহিরুল ইসলাম জুয়েল, এছাড়াও স্থানীয় রাজনীতিবিদ, স্বাস্থ্যকর্মীরা ও সাধারন মানুষসহ মোট ১১০জন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর পরে এক প্রতিক্রিয়ায় বলেন, আমি টিকা গ্রহন করার পর আলহামদুলিল্লাহ আমি সম্পূর্ন সুস্থ আছি। আমি সকলের উদ্দেশ্যে বলতে চাই বিশ্বের অনেক উন্নত দেশে এখনো করোনা ভাইরাসের টিকা দেয়ার সুযোগ হয়নি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টায় আমরা এই ভ্যাকসিন অনেক সহজে পেয়েছি। আপনারা নির্ভয়ে টিকা গ্রহন করুন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার্ ডাঃ নাজমুল আলম জানান তিন দিনে মোট টিকা নেয়া ২৩০জনের মধ্যে সবাই সুস্থ আছেন। এছাড়াও সকল সরকারি দপ্তরের কর্মকতার্ কর্মচারী এবং ৪০উর্দ্ধো বয়সের সকলকে নিবন্ধনের মাধ্যমে টিকা গ্রহনের জন্য বিশেষ অনুরোধ জানান।

উল্লেখ্য গত রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page