মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মনির খাঁন।।
কুমিল্লার মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার রাত ৮ ঘটিকায় উপজেলার শুশুন্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো জেলার দাউদকান্দি উপজেলার মৃত. আব্দুল কাদেরের ছেলে মোশারফ হোসেন(২৬) ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বজড়িখোলা গ্রামের ইসমাইল মুন্সির ছেলে রিয়াদুল ইসলাম রাসেল (২৬)।

জানা যায়, কচুয়া উপজেলার বজড়িখোলা গ্রামের ওমর আলীর ছেলে মোহছেন উদ্দিন আজ দুপুরে রিয়াদুল ইসলাম রাসেলকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে পূর্ব পরিচিত এক বন্ধুর সাথে দেখা করতে মুরাদনগরে আসে। সন্ধ্যায় ফেরার পথে উপজেলার পায়ব এলাকায় তাদের মোটরসাইকেলটি বিকল হয়ে যায়।

পরে ইলিয়টগঞ্জ এলাকার মোটরসাইকেল মিস্ত্রি মোশারফ হোসেনকে ফোন দিলে মোশারফ হোসেন মোটরসাইকেল যোগে পায়ব এলাকায় আসে মোটরসাইকেল ঠিক করতে। এ সময় মোটরসাইকেলের একটি পার্টস বিকল থাকায় পায়ব এলাকা থেকে রিয়াদুল ইসলাম রাসেলকে সাথে নিয়ে মোশারফ হোসেন স্থানীয় বাখরাবাদ বাজারে যাচ্ছিলেন পার্টস কেনার জন্য।

এ সময় পার্টস কিনে আনতে দেরি হওয়ায় মোহছেন উদ্দিন রিয়াদুল ইসলাম রাসেলকে ফোন করে তখন স্থানীয়রা ফোনটি রিসিভ করে জানায় রিয়াদুল ইসলাম রাসেল সহ দুজন শুশুন্ডা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা গেছেন।

স্থানীয়রা জানায়, কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা আপাতত বলতে পারছে না কেউ। তবে সন্ধ্যার পর এ রোডে মাটিবাহী ও ইটবাহী ট্রাক্টর আর চলাচল বেড়ে যায়। ধারণা করা হচ্ছে ট্রাক্টরের সাথে সংঘর্ষ হয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা এখনো সঠিকভাবে বলা যাচ্ছে না। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page