মুরাদনগরে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার ১৪ আসামী আটক

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর উপজেলায় সাজাপ্রাপ্ত, ওয়ারেন্ট ভূক্ত, ডাকাতি ও মাদকসহ বিভিন্ন মামলার ১৪ জন আসামীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে সাজাপ্রাপ্ত আসামী হলো ৬ জন, ডাকাত ২ জন, মাদকসহ মাদক মামলায় ৪ জন ও ওয়ারেনট ভূক্ত ২জন রয়েছে।

শনিবার বিকেলে আটককৃতদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃতদের মধ্যে ৭ বছর সাজাপ্রাপ্ত আসামী উপজেলার দারোরা গ্রামের আ: রশিদের ছেলে জসিম, ২ বছর সাজাপ্রাপ্ত আসামী উপজেলার বোরারচর গ্রামের সিরু মিয়ার ছেলে কামাল উদ্দিন, ১ বছর ১০ মাসের সাজাপ্রাপ্ত আসামী মধ্যনগর গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে জালাল, ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী ভূনঘর গ্রামের সামাদ মিয়ার ছেলে এরশাদ ও নোয়াগাঁও উত্তর পাড়া গ্রামের মৃত তফাজ্জল হোসেনের ছেলে বকুল হোসেন, ১ মাসের সাজাপ্রাপ্ত আসামী উৎরাই গ্রামের রোছমত আলীর ছেলে মোবারক হোসেন, ওয়ারেন্ট ভূক্ত আসামী কদমতলি উত্তর পাড়া গ্রামের জারু মিয়ার ছেলে সামছুল হক(২৮) ও বাখরনগর গ্রামের মহরম আলীর ছেলে আ: করিম(৩২), ডাকাতি মামলায় আটক বোরারচর গ্রামের মৃত শহিদ হোসেনের ছেলে কবির হোসেন ও ধামঘর গ্রামের আব্দুল মতিনের ছেলে (ইব্রাহীম(২৫), ৩ কেজি গাঁজাসহ আটক রহিমপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে হাবিব(২৪), ১ কেজি গাজাঁসহ আটক ঢাকার মুগদা থানার মান্ডা এলাকার আব্দুল আজিজের ছেলে আবুল বাসার রাসেল(২০), একই এলাকার রুস্তম আলীর ছেলে মাহিদ হাসান(১৯) ও মৃত মোমিন মিয়ার ছেলে আব্দুল মজিদ(২০)।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) মো: আবুল হাসিম বলেন, শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত চট্টগ্রামসহ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেও আটক করা হয়। সাজাপ্রাপ্ত আসামীদের চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃত সকল আসামীদের শনিবার বিকেলে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page