মুরাদনগরে হাফেজ ছাত্রদের পাগড়ি প্রদান, পোষাক ও সনদ বিতরণ

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর নূরীয়া এতিমখানা ও হাফিজিয়া মাদরাসা থেকে কোরআনে হাফেজদের পাগড়ি, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সনদ এবং পোষাক আনুষ্ঠানিক ভাবে বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে শিক্ষার্থীদের পাগড়ি, সনদ ও পোষাক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদ।

এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি মাস্টার আব্দুল বাতেন ভুইয়ার সভাপতিত্বে এতিমখানার পরিচালক ও উপজেলা বে-সরকারি এতিমখানা কল্যাণ সমিতির সভাপতি হাফেজ বাশারত ভুইয়ার পরিচালনায় মুরাদনগর হিলফুল ফুযুল শিশু সদন কমপ্লেক্সের পরিচালক মাওলানা মোস্তাফিজুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা বে-সরকারি এতিমখানা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও রহিমপুর হেজাজিয়া এতিমখানার পরিচালক কাজী মোহাম্মদ লোকমান, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান,

মুরাদনগর দারুল উলুম উম্মে সাকিনা এতিমখানার পরিচালক মাওলানা আবু ইউসুফ, কাজিয়াতল খন্দকার অছিউদ্দিন দারুল কোরআন শিশু সদন কমপ্লেক্সের পরিচালক হফেজ কাজী ওমর ফারুক খন্দকার, দিলালপুর তমিজ উদ্দিন আদর্শ শিশু সদনের পরিচালক হাফেজ ওবায়েদ উল্লাহ, সিংহারিয়া দারুস ছালাম এতিমখানার পরিচালক হাফেজ আব্দুল্লাহ, সাংবাদিক আবুল কালাম আজাদ, শামীম আহম্মেদ ও ফয়জুল ইসলাম ফয়সাল প্রমুখ।

অনুষ্ঠান শেষে জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খান এতিমখানার অফিস কক্ষ, ক্লাশ রুম, ষ্টোর রুমসহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন ও ছাত্র-ছাত্রীদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি এতিমখানা কর্তৃপক্ষের বিভিন্ন কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page