মুরাদনগরে ৪ টি ড্রেজার মেশিন জব্দ; ৫০হাজার টাকা জরিমানা

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর উপজেলায় অবৈধভাবে কৃষি জমি থেকে মাটি উত্তোলনের অভিযোগের ভিত্তিতে ৪ টি ড্রেজার মেশিন জব্দ করেছে উপজেলা প্রশাসন।

এ সময় ঘটনাস্থলে ড্রেজার মেশিনের মালিকদের না পাওয়ায় মুরাদনগর থানার সহায়তায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা সুমাইয়া মমিন এর নেতৃত্বে অভিযান চালিয়ে কামাল্লা ইউনিয়নে পাঁচফুট আবু সরকারের ছেলে মাসুম সরকারের ড্রেজার জব্দ করার পাশাপাশি ৬০টি পাইপ ভেঙ্গে দেয়া হয়।

একই দিনে বাংগরা বাজার থানার সহায়তায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস এর নেতৃত্বে অভিযান চালিয়ে বাঙ্গরা পূর্ব ইউনিয়নের জোগেরখিল বিল থেকে সাদ্দাম সরকারের দুটি এবং মোর্শেদ মিয়ার দুটি, চারটি ড্রেজার জব্দ করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার জিম্মায় দেয়াসহ প্রায় ২০০০ ফুট পাইপ নষ্ট করা হয়। এসময় ঘটনাস্থলে সাদ্দামকে পাওয়া না গেলেও মোর্শেদকে ৫০০০০/- টাকা জরিমানা করা হয়। উল্লেখ্য সাদ্দাম গতকাল দায়েরকৃত মামলার একজন বিবাদী। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় দুই থানায় একযোগে আজ এ অভিযান পরিচালনা চালানো হয়।

এ বিষয়ে মুরাদনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা সুমাইয়া মমিন বলেন ড্রেজার মেশিন পরিবেশ ও ফসলি জমির জন্য অত্যান্ত ক্ষতিকর, যার জন্য মুরাদনগর উপজেলার আওতাধীন বিভিন্ন এলাকায় অভিযান শুরু করেছি,এই অভিযান সবসময় অব্যাহত থাকবে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ মহোদয় এবং কুমিল্লা জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় মুরাদনগর উপজেলা এলাকার বিভিন্ন যায়গায় অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page