মেঘনা নদীতে মিলল নিখোঁজ শিশুর অর্ধগলিত মরদেহ

মাহফুজ নান্টু।।
কুমিল্লার মেঘনা উপজেলায় নিখোঁজের দশদিন পর রিফানুল ইসলাম ওরফে রিফান নামে ৫ বছর বয়সী এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রিফান উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মো.শরীফুল ইসলামের ছেলে। শুক্রবার দুপুরে উপজেলার ওমরাকান্দা ব্রিজ এলাকায় পুরোনো মেঘনা নদী থেকে ওই শিশুর মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল মজিদ বলেন, গত ১২ জানুয়ারি বাড়ির সামনে থেকে শিশু রিফান নিখোঁজ হয়েছিলো। এ ঘটনায় শিশুর পরিবার বিভিন্ন এলাকায় মাইকিং করেছে। ওইদিনই থানায় জিডি করেন তারা। মরদেহটি অর্ধগলিত, তাই শরীরে কোন আঘাতের দাগ রয়েছে কি-না বোঝা যাচ্ছে না। এছাড়া চেহারাও পরিস্কার বোঝা যাচ্ছে না। তবে মরদেহের শরীরে থাকা কাপড় ও সকল কিছুর মিল দেখে পরিবারের সদস্যরা লাশ সনাক্ত করেছেন।

আবদুল মজিদ আরও জানান, আমরা ময়নাতদন্তের পাশাপাশি ওই শিশুর ডিএনএ প্রোফাইলও তৈরি করছি। এর মাধ্যমে পরিচয় পুরোপুরি নিশ্চিত হতে পারবো। আর পিবিআই ও সিআইডির তদন্ত দলও ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page