রাজশাহী বিশ্বাবিদ্যালয় ভর্তি পরীক্ষায় ৪র্থ হলেন বুড়িচংয়ের মাহাদী হাসান

মো. জাকির হোসেন।।
রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের আইন বিভাগে ভর্তি পরিক্ষায় অংশগ্রহণ করেন কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের শাহ্দিলারবাগের ব্যবসায়ী আব্দুল কুদ্দুছ এর ছেলে এ.জি.এম. মাহাদী হাসান গত জুলাই মাসের ২৬ তারিখে অনুষ্ঠিত ভর্তি পরিক্ষায় অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয় এবং গত ৩ আগস্টে প্রকাশিত ফলাফলে তিনি আইন বিভাগে ৪র্থ স্থান অর্জন করে।

তিনি ২০১৯ সালে ঢাকা যাত্রাবাড়ী অইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরিক্ষায় জিপিএ ৪.৩৯ পেয়েছেন, এইচএসসি ঢাকা নটরডেম কলেজ থেকে ২০২১ সালে জিপিএ ৪.৭৫ পেয়ে উর্ত্তীণ হোন। এবারের রাজশাহী ভর্তি পরিক্ষায় রাজশাহী বিশ্বাবিদ্যালয়ের মানবিক ‘এ’ ইউনিট থেকে কৃতিত্ব অর্জন করিয়া তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

অপরদিকে তাহার বড় বোন উম্মে হাবিবা কেয়া ঢাকা ভিকারুন্নেসা স্কুল এন্ড কলেজ থেকে ২০২০ সালে কৃতিত্ব সঙ্গে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষায় তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইন বিভাগে ১২ স্থান অর্জন করেন। বর্তমানে উম্মে হাবিবা আইন বিভাগে কুমিল্লা বিশ্বাবিদ্যালয়ে অধ্যায়নরত আছেন। তাদের মামা এডভোকেট রবিউল হাসান ও প্রবাসী মোবারক হোসেন এবং পিতা -মাতা সকলের দোয়া চেয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page