লাকসামে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

লাকসাম প্রতিনিধি।।
মহান বিজয় দিবস উপলক্ষে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির পক্ষে লাকসাম উপজেলা উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, দলীয় নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠান ও দলীয় নেতৃবৃন্দ জাতীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা নিবেদন করেছেন।

পরে প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে মহান বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ ১৬ডিসেম্বর লাকসাম উপজেলা পরিষদ চত্তরে শহীদ মিনারে ভোর ৬টা ৩০ মিনিটে ৩১বার তোপধ্বনির মাধ্যমে শুরু হয় বিজয় দিবসের আনুষ্ঠানিকতা। শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গার্ড অব অনার প্রদান করে পুলিশ বাহিনীর একটি চৌকস দল। তবে করোনা পরিস্থিতির কারণে এবার বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়নি। পর্যায়ক্রমে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন সংগঠন, সরকারি-বেসরকারি দফতর, সাধারণ মানুষের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক এড. ইউনুছ ভূঁইয়া, পৌরসভা আ’লীগ সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, সদস্য মোশারফ হোসেন মজুঃ, মোঃ মনির হোসেন, ওমর ফারুক, সাজেদুল ইসলাম সজল, গিয়াস উদ্দিন টিটু, গোলাম কিবরিয়া সুমন, নজরুল ইসলাম, সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ নিজাম উদ্দিন শামিম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি সালা উদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাউছার আহমেদ প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page