লাকসাম পৌরসভা ৯টি ওয়ার্ড বিএনপি’র কমিটি বিলুপ্তঃ নতুন আহবায়ক কমিটি ঘোষণা

নেকবর হোসেন।।
কুমিল্লার লাকসাম পৌরসভা বিএনপি’র ৯টি ওয়ার্ড কমিটি মেয়াদ উর্ত্তীণ ও নিস্ক্রিয়তার কারনে বিলুপ্ত ঘোষনা করা হয়েছে একই সাথে পৌরসভার ৮টি ওয়ার্ডে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

লাকসাম পৌরসভা বিএনপি’র আহবায়ক সাবেক পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ মফিজুর রহমান ও সদস্য সচিব মোঃ গোলাম ফারুক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

ঘোষিত লাকসাম পৌরসভার ৮টি ওয়ার্ড বিএনপি’র আহবায়ক কমিটি সমূহ ঃ (১নং ওয়ার্ড ) আহবায়ক মোঃ শাহ আলম, সদস্য সচিব মোঃ আবুল হাসেম, (২নং ওয়ার্ড ) আহবায়ক মোঃ মিজানুর রহমান, সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ সোলাইমান, (৩নং ওয়ার্ড ) আহবায়ক মোঃ খোরশেদ আলম, সদস্য সচিব মোঃ আবুল হোসেন কন্ট্রাট্রার, (৪নং ওয়ার্ড ) আহবায়ক মোঃ আবদুর রহমান, সদস্য সচিব মোঃ আবু জাফর বাবুল, (৫নং ওয়ার্ড ) আহবায়ক মোঃ আবদুর রশিদ (সাবেক কমিশনার), সদস্য সচিব মোঃ নাহিদুল ইসলাম বাদল, (৬নং ওয়ার্ড), আহবায়ক মোঃ ফারুক হোসেন, সদস্য সচিব মোঃ শাহজাহান সাজু, (৮নং ওয়ার্ড ) আহবায়ক মোঃ হারুনুর রশিদ, সদস্য সচিব মোঃ শুকুর আলী, (৯নং ওয়ার্ড ) আহবায়ক মোঃ আবদুল মান্নান, সদস্য সচিব মোঃ মাসুদ আলম ভেন্ডরকে মনোনীত করা হয়েছে।

পৌরসভার ৭নং ওয়ার্ড আহবায়ক কমিটি খুব শিঘ্রই ঘোষনা করা হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। ঘোষিত ৮টি ওয়ার্ড বিএনপি’র আহবায়ক কমিটি আগামী ০৩ মাসের মধ্যে প্রতিটি ওয়ার্ডের পাড়া মহল্লা কমিটি গঠন করে পূর্নাঙ্গ ওয়ার্ড কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১