শিক্ষাবোর্ড মডেল কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবুল হোসেন এইচএসসি’র বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, ‘‘ শিক্ষার্থীদের এ বিদায় তোমাদের শিক্ষা জীবনের ধারাবাহিকতার একটি অংশ।

আজ এখান থেকে বিদায় নিচ্ছো মানে আরো উপরে উঠার জন্য। তোমরা সবসময়ই তোমাদের এপ্রিয় প্রাঙ্গনে স্বাগতম, তবে প্রত্যাশা থাকবে আলোকিত ফুটন্ত গোলাপ হয়ে যেন তোমরা আসো। ভালো ফলাফল করবে এর জন্য দোয়া থাকবে। পাশাপাশি সততা ও নিষ্ঠার সঙ্গে জীবনাদর্শ গড়ে তুলতে হবে।

সুশিক্ষাই পারে সততার জীবন গড়তে। আমাদের শিক্ষকরা মনেপ্রাণে, ধ্যানে-জ্ঞানে সর্বদা সেই প্রত্যাশার বীজ বুনেছেন। শিক্ষার্থীদেরও সেই সততাকে লালন করতে হবে।” অধ্যক্ষ মহোদয় আশাবাদ ব্যক্ত করেন যে, কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের শিক্ষার্থীরা অতীতের মতো এবার সাফল্যের সহিত শতভাগ উত্তীর্ণ হবে।

গতকাল বৃহস্পতিবার (১০ আগষ্ট) কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজে ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে সংবর্ধনা, মিলাদ ও দোয়া অনুুষ্ঠিত হয়েছে।

একই অনুষ্ঠানে মডেল টেস্ট এর ফলফল বিবরনী ও পুরস্কার বিতরনী অনুুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজ অধ্যক্ষ মোহাম্মদ আবুল হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বার্ষিক মিলাদ কমিটির আহবায়ক ও গনিত বিভাগের প্রভাষক কাজী মোহাম্মদ ফারুক।

বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক আবু নাঈম আল মামুন, প্রভাষক নার্গিস আফরোজ, প্রভাষক আবদুল হান্নান, প্রভাষক মায়মুন শরীফ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ সহ শিক্ষকবৃন্দ আগামী ১৭ আগষ্ট থেকে অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষায় সর্বশেষ প্রস্তুতি ও ভাল ফলাফল অর্জনের ব্যাপারে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। এবারে কলেজটি থেকে ২৯৬ জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page