সদর দক্ষিণে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার রিপনের ইফতারে জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নাগরিক সোসাইটি গলিয়ারা উত্তর ইউনিয়নের উদ্যোগে শুক্রবার (৫ এপ্রিল) ইউনিয়নের বড়চর এলাকায় ইফতার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও এন্ট্রান্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন।

উক্ত ইফতার মাহফিলে এলাকায় সর্বপেশার মানুষের ঢল নামে। আবদুর রহমান মাস্টার ফাউন্ডেশন কমপ্লেক্স (বড়চর) প্রাঙ্গণে এ দোয়া ও ইফতার মাহফিলে সদর দক্ষিণ উপজেলার সবকটি ইউনিয়ন থেকে বিভিন্ন ব্যানারের সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ দলে দলে যোগ দেন।

এসময় উপস্থিত জনতা দলমল নির্বিশেষে ইঞ্জিনিয়ার আক্তারুজ্জামান রিপনকে সমর্থন জানিয়ে এলাকার সন্তান হিসেবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পাশে থাকার দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় ইন্জিনিয়ার আক্তারুজ্জামান রিপন বলেন, ” আপনাদের সমর্থন ও ভালোবাসায় আমি অভিভূত। আপনাদের সমর্থন নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আমি সদর দক্ষিণের সন্তান। অন্য কোন পরিচয় আমার নেই। সদর দক্ষিণ উপজেলাকে নিয়ে অনেক স্বপ্ন রয়েছে। পরিবর্তনের লক্ষ্যে, টেকসই উন্নয়নের মাধ্যমে স্মার্ট ও আধুনিক কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিনির্মাণে তথা কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে সু-শৃঙ্খল, নিরাপদ ও উন্নত বসবাসের উপযোগী করে গড়ে তোলার জন্য কাজ করতে চাই। বিগত ১ যুগ ধরে আপনাদের সুখে দুঃখে পাশে আছি। বিগত করোনাকালেও আপনাদের থেকে দূরে সরে যাইনি। চিকিৎসা সামগ্রী, সুরক্ষা সামগ্রী ও খাদ্য সামগ্রী নিয়ে আপনাদের পাশে ছিলাম। আপনাদের সেবায় বাকি জীবন উৎসর্গ করতে চাই।”

ইফতার ও মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন একাকার কৃতি সন্তান বুড়িচং কালিকাপুর আবদুল মতিন খসরু কলেজের অধ্যক্ষ মফিজুল ইসলাম, রাজনীতিবিদ হারুনুর রশিদ মজুমদার, সাবেক চেয়ারম্যান সামছুল আলম প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page