সদর দক্ষিণে বিদেশী পিস্তল, এলজিসহ ২ সন্ত্রাসী আটক

নেকবর হোসেন।।
কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকা থেকে একটি বিদেশী পিস্তল, একটি এলজি (পাইপগান), একটি এলজি (শটগান), ০৯ রাউন্ড পিস্তলের গুলি ও ০২ রাউন্ড শটগানের গুলিসহ অস্ত্রধারী দুই শীর্ষ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ১০ মে রাতে সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

আটককৃত অস্ত্রধারী দুই শীর্ষ সন্ত্রাসী হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়ীয়া (দাতামা) গ্রামের মৃত. ফারুক আহাম্মেদ এর ছেলে মোঃ কামরুল হাসান@রনি(৩১) এবং একই গ্রামের মোঃ হোসাইন এর ছেলে মোঃ সালমান @পিচ্চি সালমান(২৫)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত অস্ত্রধারী দুই শীর্ষ সন্ত্রাসীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ তারা বিভিন্ন সময়ে এই অস্ত্র ভাড়া হিসেবেও প্রদান করে থাকে। বর্তমানে আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে উপরোক্ত আগ্নেয়াস্ত্র অস্ত্র ও গোলাবারুদ মজুদ করেছে বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page