সিটি মেয়রের সাথে কুমিল্লা পূজা উদযাপন কমিটির মতবিনিময়

আশিকুর রহমান আশিক।।
কুমিল্লা মহানগর পূজা উদযাপন কমিটি এবং অন্যান্য ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেছেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফারনুল হক রিফাত এবং সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম।

মঙ্গলবার দুপুরে সিটি কর্পোরেশনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় কুমিল্লা মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি শিব প্রসাদ রায়, সাধারণ সম্পাদক অচিন্ত্য দাশ টিটু, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লা খোকন, কুমিল্লা ইমাম সমিতির সভাপতি মাওলানা মিজানুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভায় মেয়র আরফানুল হক রিফাত বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী কুমিল্লা মহানগরীর ৬৪টি পূজা মণ্ডপে সুষ্ঠু এবং সুশৃঙ্খলভাবে দূর্গা পূজা অনুষ্ঠিত হবে।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহারের নির্দেশনায় সিটি কর্পোরেশন সকল প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে। পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলে তাদের প্রয়োজনীয় বিষয়াদি পূরণের ব্যবস্থা করা হচ্ছে।

সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী ড. শফিকুল ইসলাম জানান, সরকারি নির্দেশনা মোতাবেক সকল মণ্ডপের খোঁজখবর নেয়া হচ্ছে। সব মণ্ডপে যেন পর্যাপ্ত আলোক ব্যবস্থা এবং সিসি ক্যামেরার আওতায় আনা যায় সে নির্দেশনা দেয়া হয়েছে। এছড়া বিসর্জনে যেন কোন অসুবিধা না হয় নগরীর সড়ক মেরামতের উদ্যোগ নেয়া হয়েছে।

এর আগে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, এবার কুমিল্লায় সুষ্ঠু ভাবে দূর্গা পূজা উদযাপিত হবে। প্রশাসন এবং রাজনৈতিক সহযোগিতায় সম্প্রীতির কুমিল্লা তাদের শত বছরের ঐতিহ্য ধরে রাখবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

You cannot copy content of this page