সুষ্ঠু নির্বাচন করতে কমিশন প্রস্তুত- স্থানীয় সরকার মন্ত্রী

নেকবর হোসেন।।
একটি সুষ্ঠ ব্যবস্থাপনার মধ্যে দিয়ে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। অবশ্যই সুষ্ঠ নির্বাচন করার তাদের সক্ষমতা রয়েছে। এক্ষেত্রে সরকার সব ধরনের সহযোগীতা করবে। এছাড়া নির্বাচন কমিশনও সুষ্ঠ নির্বাচনে অঙ্গিকারাবদ্ধ।
নারায়নগঞ্জেও সুষ্ঠ নির্বাচন হয়েছে। সারাদেশে ওই নির্বাচন ব্যাপক প্রশংসিত হয়েছে।

কুমিল্লা জেলা প্রশাসন ও সংস্কৃতি মন্ত্রণালয়ের সহযোগিতায় কুমিল্লায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মজয়ন্তী উপলক্ষে তিনদিন ব্যাপী অনুষ্ঠানের শেষ দিন শুক্রবার সন্ধ্যায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, নজরুল আমাদেরকে পথ দেখিয়েছে। আমাদের কি করতে। আজ দেশের যে উন্নয়ন সেখানে জাতীয় কবির লেখা নেপথ্য অনুপ্রেরণা মূলক ভূমিকা রেখেছে।

অনুষ্ঠানে স্মারক বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন ( গ্রেড ১) এর চেয়ারম্যান এ এফ এম হায়াতুল্লাহ, বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ, আলোচক ছিলেক ছড়াকার জহিরুল হক দুলাল, নজরুল গবেষক শ্যামা প্রসাদ ভট্টাচার্য।

সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক রিয়ার এডমিরাল ( অবঃ) আবু তাহের, বীরমুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি।

আলোচনা অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জেলা শিল্পকলা একাডেমির শতকন্ঠে নজরুলের কবিতা আবৃত্তি করা হয়। অনুষ্ঠানের শেষাংশে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
You cannot copy content of this page