সুষ্ঠ নির্বাচন হলে কালিরবাজারে নৌকার বিজয় সুনিশ্চিত নুরুল ইসলাম (সিআইপি)

নিজস্ব প্রতিবেদক।।
আসন্ন নির্বাচনে কালিরবাজার ইউনিয়নবাসী নৌকা প্রতীকের পক্ষেই আছে। অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন হলে ইনশাআল্লাহ নৌকার বিজয় সুনিশ্চিত। সোমবার নির্বাচনী প্রচার-প্রচারনা শেষে আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম সিআইপি এ কথা বলেন।

নুরুল ইসলাম সিআইপি আরো বলেন, কালিরবাজার ইউনিয়নবাসীর জন্য আমার সুনির্দিষ্ট কিছু পরিকল্পনা রয়েছে। আমি বিজয়ী হলে মাদক সমস্যা দূর করবো। শিক্ষার প্রসার- যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন হবে। সন্ত্রাসের রাজত্ব নয় শান্তির জনপদে পরিনত হবে কালিরবাজার।

এদিকে কালিরবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারণ ভোটাররা নৌকা প্রতীকের পক্ষে তাদের সমর্থন ব্যক্ত করে বলেন, কালিরবাজারে নেতৃত্বে পরিবর্তন প্রয়োজন। নতুন নেতৃত্ব হবে উন্নয়নের। পরিবর্তনটা প্রয়োজন মাদকের বিরুদ্ধে আন্দোলনের। আমরা পরিবর্তন চাই। সুস্থ ও মেধাবী প্রজন্ম তৈরীর জন্য ইতিবাচক রাজনীতি প্রয়োজন। যা সম্ভব সিআইপি নুরুল ইসলামের মাধ্যমে।

সুষ্ঠ নির্বাচন নিয়ে কিছুটা সংশয়ে আছে ইউনিয়নবাসী। প্রচার প্রচারণা নিয়ে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। তবে প্রশাসন থেকে বলা হয়েছে নির্বাচনে নেতিবাচক কোন কিছুর প্রভাব পড়বে না।

এদিকে কালিরবাজারে নির্বাচনে যেন বহিরাগত কেউ প্রভাব বিস্তার না করতে পারে সে বিষয়ে হুশিয়ারি উচ্চারণ করেন জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ। তিনি বলেন হুন্ডা ও গুন্ডা মার্কা নির্বাচন হতে দিবো না। যারা নির্বাচনে জোর জবরদস্তি করার চেষ্টা করবে তাদের পরিনাম খারাপ হবে।

নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ হওয়ার বিষয়ে মতামত ব্যক্ত করে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, যদি নির্বাচনে কেউ প্রভাব বিস্তার করতে চায় তাহলে তার জায়গা হবে জেলে। অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের জন্য আমাদের যা যা করার প্রয়োজন কুমিল্লা জেলা প্রশাসন সবই করবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page