হোমনায় দ্বিতীয় বারের মত মেয়র নির্বাচিত হলেন এডভোকেট নজরুল ইসলাম

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় ৪র্থ ধাপে উৎসব মূখর পরিবেশে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । রবিবার সকাল ৮টায় ভোট শুরু হয়ে বিকাল ৪ টায় ভোট গ্রহন শেষ হয়। এতে ফের মেয়র পদে কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা ও হোমনা উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি আওয়ামীলীগ মনোনীত এ্যাড.মো. নজরুল ইসলাম নৌকা প্রতীকে ১১৪৬২ ভোট পেয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী আবদুল লতিফ ধানের শীষ প্রতীক পেয়েছেন ৩২৮৮ ভোট ।

সংরক্ষিত কাউন্সিলর নির্বাচিত হলেন -১,২ও ৩ নং ওয়ার্ডে সুকিয়া বেগম ,৪,৫ও ৬ নং ওয়ার্ডে শিল্পি বেগম ও ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে ফাতেমা আক্তার (আনারস)।

কাউন্সিলর পদে -১নং ওয়ার্ডে- মো. বিল্লাল হোসেন, ২নং ওয়ার্ডে- মো. আবুল হোসেন,৩নং ওয়ার্ডে-শফিকুল ইসলাম সবু , ৪নং ওয়ার্ডে- মো. আবুল কালাম আজাদ, ৫নং ওয়ার্ডে- শাহনুর আহমেদ সুমন, ৬নং ওয়ার্ডে- মোন্নাফ মিয়া ,৭নং ওয়ার্ডে -কামাল হোসেন জামাল, ৮নং ওয়ার্ডে- আবদুল কাদির ও ৯নং ওয়ার্ডে- আবদুছ ছোবহান বিজয়ী হয়েছেন ।

কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর ও পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), ইউএনও রুমন দে, হোমনা সার্কেলের এসএসপি মো.ফজলুল করিমসহ বিভিন্ন কর্মকর্তারা ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন ।

কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. জাহাঙ্গীর হোসেন বলেন, পৌরসভা নির্বাচনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

জানা গেছে, হোমনা পৌর সভায় ৯ ওয়ার্ডে ১১টি কেন্দ্রে ভোটার সংখ্যা ছিল ২৫ হাজার ৪০জন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page