হোমনায় ব্যবসায়ী হত্যা চেষ্ঠার প্রতিবাদ ও আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় ব্যবসায়ী সবির মিয়াকে হত্যা চেষ্ঠার প্রতিবাদ ও আসামী গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় জয়পুর ইউনিয়নের রাজাকাশিপুর গ্রামের স্থানীয় কিন্ডার গার্টেনের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রাজাকাশিপুর গ্রামবাসির আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৪ জুলাই রাতে রাজাকাশিপুর গ্রামের সন্ত্রাসী শামীম দেশীয় অস্ত্রনিয়ে একই গ্রামের ব্যবসায়ী সবির মিয়াকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে বুকে পিঠে,মাথায় মারাত্মক জখম করে। সে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ বিষয়ে হোমনা থানায় মামলা হয়েছে। মামলা নং ৭ তারিখ ২৪/৭/২০২২ ইং। কিন্ত নিয়মিত মামলা হলেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারছেনা। এদিকে সন্ত্রাসী শামীমও তার বাহিনী মামলা তুলে নিতে প্রকাশ্যে হুমকি দিচ্ছে বলে মানববন্ধনে অভিযোগ করা হয়।

বক্তরা আরো বলেন, সন্ত্রাসী শামীম ও তার সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে গ্রামবাসি অতিষ্ঠ। সন্ত্রাস,চাঁদাবাজি, নারী নির্যাতন থেকে শুরু এমন কোন অপরাধ নাই যে সে করে নাই।

মানববন্ধনে সাবির মিয়ার, পিতা মনু মিয়া, মা,আমিরন নেছা, মামা আব্দুল মজিদ,মির্জা হোসেন ছাড়াও শতাধিক গ্রামবাসি উপস্থিত ছিলেন।

এ দিকে ইউপি চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম জানান, তার ইউনিয়নের বিশেষ করে ৪’৫,৬ ওয়ার্ডের সন্ত্রাসী কার্যকলাপ বৃদ্ধি পেয়েছে, প্রত্যেকের ঘরে দেশীয় অস্ত্র রয়েছে,কিছু হলেই মারামারির ঘটনা ঘটে। এ বিষয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপস্থাপন করেছি। আপনাদের মাধ্যমে প্রশাসনের নিকট আহবান জানাচ্ছি সন্ত্রাসী গ্রেফতার ও চিরনী অভিযানের মাধ্যমে অস্ত্র উদ্ধার করে ইউনিয়নের আইনশৃঙ্খলা পরিবেশের উন্নয়ন করার আহবান জানাচ্ছি।

এ বিষয় ওসি মো. সাইফুল ইসলাম জানান, এ মামলা দুই জন জামিনে আছে, শামীম পলাতক তাকে গ্রেফতারের চেষ্ঠা অব্যহত আছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page