হোমনায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

সোনিয়া আফরিন
কুমিল্লার হোমনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শহীদের ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। সকাল ৮.৩০ মিনিটে আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ডিসপ্লে ও কুচকাওয়াজ অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, ইউএনও রুমন দে ও ওসি আজিজুল বারী ইবনে জলিল।

উপজেলা প্রশাসনের আয়োজনে দুপুরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন সংসদ সদস্য সেলিমা আহমাদ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রেহেনা বেগম ও স্বাগত বক্তব্য রাখেন এসিল্যান্ড মো. মিজানুর রহমান। উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন ও মহিলা বিষয়ক কর্মকর্তা তানজিম পারভীন লুনার সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, ওসি আজিজুল বারী ইবনে জলিল,বীর মুক্তিযোদ্ধা মো. মোশাররফ হোসেন এরশাদ হোসেন মাষ্টার,খন্দকার হুমায়ুন কবির ও গোলাম রাব্বানী প্রমুখ। এর আগে মহান স্বাধীনতা দিবসের বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page