হোমনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় মাদকদ্রব্যের রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্ম পরিকল্পনা প্রনয়নের লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা পরিষদের হলরুমে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের উদ্যোগে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী এ কর্মশালায় অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে এর সভাপতিত্বে বক্তব্য রাখেন হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার স্পীনা রানী প্রমাণিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, ওসি সাইফুল ইসলাম প্রমুখ।

উপজেলা পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মণের সঞ্চালনায় কর্মশালায় মূল প্রবন্ধ পাঠ করেন কুমিল্লা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারি পরিচালক চৌধুরী ইমরুল হাসান।

জানা গেছে, বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর, মসজিদের ইমাম, পূজা উদযাপন কমিটির সভাপতি, এনজিও প্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ মোট ১০০ জন কর্মশালায় অংশগ্রহণ করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page