হোমনায় শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ ও অর্ধবার্ষিকী পরীক্ষার ফল প্রকাশ

সোনিয়া আফরিন ।।
কুমিল্লার হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের অর্ধবার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়েছে। এ উপলক্ষে বিদ্যালয়ের হল রুমে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকাল ১১ টায় করোনার দকল কাটিয়ে শিক্ষার মানোন্নয়নে অনুষ্ঠিত ফলাফল ঘোষনা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ম্যানেজিং কমিটির দাতা সদস্য সাবেক হোমনা উপজেলা চেয়ারম্যান মো. জহিরুল হক (জহর), অভিভাবক সদস্য ও হোমনা প্রেস ক্লাবের সভাপতি মো. আব্দুল হক সরকার, বিআরডিবি এর সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মো. মেজবাহ উদ্দিন সরকার, পল্লী বিদ্যুতের সাবেক পরিচালক মো. মফিজুল ইসলাম, বিদ্যুৎসায়ী সদস্য ও টিউলিপ প্রশাসন ইনস্টিটিউটের প্রধান শিক্ষক হাসনা হেনা, শিক্ষক প্রতিনিধি মো. আব্দুল করিম ও মো. আমিনুল ইসলামসহ বিপুলসংখ্যক অভিভাবক ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, করোনা কালীন সময়ে শিক্ষার যে ক্ষতি হয়েছে তা কাটিয়ে প্রথম পরীক্ষায় ফলাফল তেমন ভাল করতে পারেনি তবে বার্ষিক পরীক্ষায় যাতে ভাল ফলাফল করতে পারে সেই জন্য ছাত্র শিক্ষক,অভিভাবক সবাইকে কাজ করতে হবে। সন্তানরা যাতে মোবাইলে আসক্ত হতে না পারে সেই লক্ষ্যে মোবাইল থেকে সন্তানদের দূরে রাখা,আপনার সন্তান কোথায় যাচ্ছে,কার সাথে মিশছে,ঠিকমত পড়ার টেবিলে বসছে কিনা তা নিশ্চিক করার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানানো হয়।
পরে বিভিন্ন শ্রেণির প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারি শিক্ষার্থীদের হাতে ডিজিটাল পদ্ধতিতে নির্মিত ফলাফল বিতরণ করা হয়। পরে শ্রেণি শিক্ষকের নিকট থেকে তার সন্তানদের ফলাফল গ্রহন করেন এবংত চা চক্রে অংশগ্রহণ করেন

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page