২৭ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মোশারফকে স্বেচ্ছাসেবক লীগ থেকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোশারফ হোসেন মোর্শেদ কে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন ও দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তাকে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।

কুমিল্লা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু ও সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন ও দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগ ২৭ নং শাখার সভাপতি মোশারফ হোসেন মোর্শেদকে কুমিল্লা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শাখার কার্যনির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক গত ৩ জুন ২০২২ থেকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হলো। অব্যাহতি প্রদানের সিদ্ধান্তের কপি কেন্দ্রে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

কুমিল্লা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস জানান, ওয়ার্ড কমিটির পদ থেকে মোশারফ হোসেন মোর্শেদকে অব্যাহতি দেওয়া হয়েছে। মহানগর কমিটি থেকে অব্যাহতি প্রদানের বিষয়ে কেন্দ্রে অবহিত করা হয়েছে।

উল্লেখ্য, ২৭ নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রাথী হচ্ছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সদ্য সাবেক কাউন্সিলর আবুল হাছান। দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন মোর্শেদও নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page