এই বিদ্যালয়ের শিক্ষার্থীরাই একদিন রাষ্ট্র পরিচালনা করবে -এড. আবুল হাসেম খান এমপি

মোঃ বাছির উদ্দিন।।
এই বিদ্যালয়ের শিক্ষার্থীরাই একদিন রাষ্ট্র পরিচালনা করবে। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্থান থেকে দেশ পরিচালনা ও সেবা করবে। বঙ্গবন্ধুর এই সোনার বাংলায় সন্ত্রাস জঙ্গীবাদকে ঠাঁই দেওয়া হবে না।

এই জনপদের পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও উন্নয়নের রুপকার মরহুম এডভোকেট আব্দুল মতিন খসরুর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে উন্নয়নের ছোঁয়া ও ভালো ফলাফল করছে।

শুক্রবার দুপুরে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেড়াখলা আব্দুল মতিন খসরু বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থায় অগ্রনী ভূমিকা পালন করে আসছে। আজকের শিক্ষার্থীরাই আগামীদিনের ভবিষ্যত। তাই শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক প্রতিযোগীতায় অংশগ্রহন করতে হবে। স্কুলের আয়োজনে স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন বেড়াখলা আব্দুল মতিন খসরু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে চিফ কমান্ডেন্ট মোঃ জহিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম টিটু, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক কাজী আব্দুল বাতেন, মেজর ডাঃ ফজলুল হক, ডাঃ মাহবুবুর রহমান মজুমদার, হারুন অর রশিদ, অধ্যাপক আলী ইমাম, মোসাঃ রাশেদা আক্তার, মোখলেছুর রহমান, জহিরুল ইসলাম, মোসাঃ শাহনাজ বেগম ও শওকত বিন ইমাম।

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোসলেম উদ্দিন পুলিশ, শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাচ্চু, বিশিষ্ট সমাজসেবক আতাউর রহমান মাষ্টার, মাহবুবুর রহমান চৌধুরী, কাজী আব্দুল বাকী মাষ্টার, দাবিরুল আলম খান, জাকির হোসেন, মোহাম্মদ নাসির উদ্দিন বিএসসি, সাইফুল ইসলাম সোহরাব বিএসসি, রেজাউল কাইয়ুম, মাহাবুবুর রহমান পলাশ, নুরে আলম, জয়নাল হোসেন সরকার, ইদ্রিস মিয়া মেম্বার, হাজী আলমগীর হোসেন, আলী ইমাম মেম্বার।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page