এতিম শিশুদের জন্য পুরো এক মাসের খাবার দিলেন কুমিল্লার ২০০২-০৪-বন্ধুরা

স্টাফ রিপোর্টার।
এতিমখানার শিশুদের জন্য পুরো এক মাসের খাবার তুলে দিলেন এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ এর কুমিল্লার বন্ধুরা। খাবার পেয়ে আনন্দিত এতিম শিশুরা।

মঙ্গলবার দুপুরে গ্রুপের সদস্যরা কুমিল্লার আদর্শ সদর উপজেলার শিমড়া হুব্বুন্নাবী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায় উপস্থিত হন। ওই মাদ্রাসায় অর্ধশত শিক্ষার্থী রয়েছে। তাদের একমাসের ৯ মন চাল, ২০ লিটার তেল, ৩০ কেজী ডাল, পর্যাপ্ত পরিমান পেয়াজ ও লবন তুলে দেন এতিমখানার প্রতিষ্ঠাতা আনিস মোর্শেদের হাতে।

এতিম শিশু শিক্ষার্থীর এক মাসের খাবার পেয়ে আনন্দিত মাদ্রাসার পরিচালক আনিস মোর্শেদ। অনুভূতি ব্যক্ত করে আনিস মোর্শেদ বলেন, স্থানীয়দের সহযোগিতায় চলছে এতিমখানাটি। এখানে যে সব শিশু কোরান শিক্ষা গ্রহণ করে তারা বেশিরভাগ এতিম ও নিম্ন আয়ের মানুষজনের সন্তান। তাদের খাবার যোগাড় করতে আমাকে হিমশিম খেতে হয়। আজ ২০০২ ও ২০০৪ বন্ধু সংগঠনটি পুরো একমাসের রসদ তুলে দিলো। আমাদের তাদের জন্য মনভরে দোয়া করি।

এতিম শিশুদের মাঝে খাবার তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ এর কুমিল্লার বন্ধু মিথিলা মজুমদার মুমু, জিয়াউল হাসান বনি, কামাল খান বুলি ও কালিপদ দেবনাথ।

বরাবরের মতো এবারের আয়োজনেও সহযোগীতায় ছিল কুমিল্লার আরো বন্ধুরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page