কুমিল্লায় দুই যুবক’কে ঘর থেকে তুলে নিয়ে মামলা দিয়ে হয়রানির অভিযোগ

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় দুই যুবককে ঘর থেকে তুলে নিয়ে মাদক মামলা দিয়ে জেল হাজতে পাঠানোসহ নানা অভিযোগে বিজিবির এক সদস্যর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভুগি পরিবার।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা নগরীর একটি পার্টি সেন্টারে সংবাদ সম্মেলনে ভূক্তভোগি পরিবারের সদস্যরা অভিযোগ করে জানান, কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাচথুবি ইউনিয়নের বড়জ্বলা গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে জহির, মৃত আবদুল মালেকের ছেলে ইয়াসিন মিয়া, বসন্তপুর গ্রামের আবু তাহেরের ছেলে সাদ্দাম ও কোটেশ্বর গ্রামের আলমগীর হোসেন মাছের টাকা দেওয়ার জন্য ২১ মার্চ মতিনগর গ্রামের কাইয়ূম মিয়ার বাড়ীতে যায়।

এসময় কাইয়ূম মিয়ার স্ত্রী ঝুমুর বেগম তাদের ঘরের মধ্যে নাস্তা দেয়। নাস্তা খাওয়ার এক পর্যায়ে দুজন বিজিবি সদস্য ঘরে প্রবেশ করে উপরোক্ত ৪ যুবককে ধরে বড়জ্বালা বিজিবি ক্যাম্পে নিয়ে যায়। পরে জহির ও ইয়াসিনকে মাদক মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করে ও ছাদ্দাম এবং আলমগীরকে ছেড়ে দেয়।

সংবাদ সম্মেলনে স্থানীয় ১ নম্বর ওয়ার্ডে সদস্য সামছুল হক বলেন, খবর পেয়ে তিনি বিজিবি ক্যাম্পে গেলে বিজিবি সদস্য সোহাগ জানায় অনুমানের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশে ব্যবস্থা নেয়ে হচ্ছে।

আটককৃত জহিরের ছোট ভাই মোঃ মোঃ হান্নান বলেন, বিজিবি সদস্য সোহাগ পূর্ব থেকেই আমাদের পরিবারের বিরুদ্ধে লেগে আছে। এক মাস পূর্বে আমার ঘরে ঢুকে দুটি গরু নেয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজনের বাধার মুখে গরু না নিয়ে চলে যায়। এসময় আমাদের দেখে নেয়ার হুমকি দেয়।

এ বিষয়ে জানতে বিজিবি সদস্য সোহাগ এর সাথে যোগাযোগ করতে কয়েকবার কল দেওয়া হয়। পরে মুটোফোনে ক্ষুদে বার্তা দেওয়ার পরও তিনি কল ধরেননি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page