কুমিল্লায় মাদক সেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যা

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার লাকসামে মাদক সেবনে বাধা দেয়ায় আবুল কাশেম নামে এক ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টা উপজেলার শ্রীয়াং বাজারে এ ঘটনা ঘটে।নিহত আবুল কাশেম স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগেরও সহসভাপতি ছিলেন।

মাদকাসক্ত যুবকের নাম রাজিব হোসেন । সে উপজেলার শ্রীয়াং দক্ষিণ পাড়ার মৃত শহীদুল্লাহর ছেলে।

স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, বিদেশ ফেরত রাজীব হোসেন দেশে আসার পর মাদকাসক্ত হয়ে পড়ে। তাকে বারন করার জন্য ইউপি সদস্য মোঃ আবুল কাশেম স্থানীয় শ্রীয়াং বাজারস্থ তার অফিসে আসতে বলেন। কিন্তু শ্রীয়াং বাজারের দক্ষিণ গলিতে কথা বলার একপর্যায়ে থাকা ছুরি দিয়ে আবুল কাশেমের বুকে আঘাত করে রাজিব। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ইউপি সদস্য আবুল কাশেম।

এ সময় পাশে থাকা মেম্বারের ফুফাতো ভাই মীর হোসেন রাজিবকে ধরে ফেললেও তার চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে পালিয়ে যায় রাজিব। তাৎক্ষণিক স্থানীয় লোকজন ইউপি সদস্য আবুল কাশেমকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে লাকসাম থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ জানান, আমি ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনার তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page