কুমিল্লার দেবীদ্বারে একই দিনে ৩ জনের রহস্যজনক মৃত্যু

নেকবর হোসেন।।
কুমিল্লা জেলা দেবীদ্বার উপজেলায় পৃথক ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনটি মরদেহই ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাগুলো ঘটে মঙ্গলবার দিবাগত রাত ৮টা থেকে বুধবার ভোর ৬টার মধ্যে। ১০ ঘন্টার ব্যবধানে এ ৩ জনের মৃত্যুর ঘটনার কারন জানতে পারেনি পুলিশ ও লাশের স্বজনরা।

তবে তারা জানান, মানসিক সমস্যার কারণেই তারা আত্মহত্যা করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার দেবীদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বারুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রাজমিস্ত্রী হাবিবুর রহমান (২৫) মঙ্গলবার রাত ৮ টায় পারিবারিক এবং মানসিক সমস্যায় কেরির টেবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় তাকে মারাত্মক অসুস্থ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) নেয়ার পথে তিনি মারা যান।

এদিকে বুধবার ভোর ৪ টায় পথচারীরা কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবীদ্বার উপজেলার সিএন্ডবি ষ্ট্যাশনের অদুরে গোপালনগর সড়কের পাশে গাছের ডালে ঝুলন্ত এক লাশ দেখে পুলিশকে খবর দেয়। উপস্থিত লোকজনেরা তার পরিচয় নিশ্চিত করতে পারেনি।

তবে তাদের কেউ কেউ ধারণা করছেন, কোনো পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ তাকে হত্যাপূর্বক এ নির্জন এলাকায় গাছের ডালে ঝুলিয়ে রেখে গেছে।

দেবীদ্বার থানা পুলিশ বলছেন, পারিবারিক বা সামাজিক তিক্ত ঘটনায় ক্ষোভ থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

অপর ঘটনাটি ঘটে বুধবার (৪ অক্টোবর) ভোর অনুমান ৬টায় উপজেলার বড়শালঘর গ্রামের বাগান পাড়া খলিলুর রহমানের বাড়িতে। ওই বাড়ির খলিলুর রহমানের মেয়ে তামান্না আক্তার (২১) ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

কিশোরী তামান্না স্থানীয় মাদরাসা থেকে দাখিল পরীক্ষায় অকৃতকার্য হয়ে একটি হাফেজিয়া মাদরাসায় ভর্তি হয়ে লেখা পড়ার পাশাপাশি শিক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন। পুলিশ ধারণা করছেন পারিবারিক বা প্রেমের ঘটনায় আত্মহত্যা করতে পারে।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমলকৃষ্ণ ধর জানান, দুজন ফাঁসি এবং একজন কেরির টেবলেট খেয়ে তিনজনই আত্মহত্যা করেছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করে ৩ জনের মরদেহই বুধবার দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পরই বলা যাবে আত্মহত্যা না হত্যা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page