কুমিল্লার নাঙ্গলকোটে নামাজরত নারীকে হত্যার অভিযোগ

মোঃ মহিবুল ইসলাম।।
কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা পশ্চিম ইউনিয়নের গোহারুয়া গ্রামের মানিকমুড়া পাড়ায় বসতঘর থেকে বুধবার সন্ধ্যায় রাশেদা বেগম (৫৫) নামে এক বৃদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। নিহত রাশেদা ওই গ্রামের বেলজিয়াম ফারুক বাড়ির মৃত আবুল কাশেমের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোহারুয়া গ্রামের মানিকমুড়া পাড়ার মৃত আবুল কাশেমের স্ত্রী রাশেদা বেগম তার বেলজিয়াম প্রবাসী একমাত্র পুত্র বেলাল হোসেনের স্ত্রী সহ একই ঘরে বসবাস করতো। গত কিছুদিন যাবৎ বেলালের স্ত্রী গোহারুয়া গ্রামে বাবার বাড়িতে চলে যায়। বুধবার সন্ধ্যায় বাড়ির লোকজন বৃদ্ধা রাশেদের ঘরে গোংরানির শব্দ শুনে ঘরে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নাঙ্গলকোটের একটি হাসপাতালে নিযে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাশেদার মেয়ে জান্নাতুল বলেন, আমার মাকে আমার ভাইয়ের শশুড় কাঞ্চন খুন করেছে। আমরা সঠিজ তদন্তের মাধ্যমে বিচার চাই।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য এমদাদুল হক ভূঁইয়া বলেন, শুনেছি সন্ধ্যায় অজ্ঞাত লোকজন তাদের ঘরে ঢুকে ওই নারীকে কুপিয়ে ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

জোড্ডা পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন মজুমদার বলেন, স্থানীয়দের মাধ্যমে জেনেছি ওই নারীকে কে-বা কাহারা হত্যা করে তার স্বর্ণ গহনা ও মোবাইল ফোন নিয়ে যায়। তবে স্থানীয় অনেকে বিষয়টি রহস্যজনক বলে ধারণা করছে।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, বিষয়টি জেনে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page