কুমিল্লায় এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে কিশোরকে হত্যা

তিতাস প্রতিনিধি।।
কুমিল্লার তিতাস উপজেলায় এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে ছুরিকাঘাতে মো. সিয়াম (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র দাখিল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

সিয়াম তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের চর মোহনপুর এলাকার হেলাল উদ্দিন ওরফে বাক্কার ফেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে এসএসসি পরীক্ষা দিয়ে শিক্ষার্থীরা বের হচ্ছিল। এ সময় তাদের সামনে কয়েকজন এসে সিয়ামকে এলোপাতাড়ি কিল-ঘুসি ও পরে ছুরি দিয়ে আঘাত করে চলে যায়। সঙ্গে সঙ্গে সিয়ামকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানে নেওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার আমেনা আক্তার জানান, সিয়ামের কোমরে দুটি গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ১টা ২০ মিনিটে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো যায়নি। ১টা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়েছে।

মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ‌‘আমি ঘটনা শুনেই ওসিকে কল দিয়ে বলেছি। ঘটনাস্থলে পুলিশ আছে। তাকে কারা হত্যা করেছে জানা যায়নি। শুনেছি তার সঙ্গে কয়েকজনের পূর্ব শত্রুতা ছিল। এর জেরে হত্যা করা হতে পারে।’

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এখনই বিস্তারিত বলা যাচ্ছে না। খোঁজ নিয়ে বিস্তারিত জানানো হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page