কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে বাস, নিহত এক

নেকবর হোসেন।।
কুমিল্লার নাঙ্গলকোটে নিয়ন্ত্রণ হারিয়ে শাহ আলী পরিবহনের একটি বাস পুকুরে পড়ে হারেছ মিয়া (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (২১ মে) সকাল সাড়ে ৮টার দিকে হাসানপুর থেকে কুমিল্লাগামী সড়কের বিরুলী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাঙ্গলকোট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফারুক হোসেন। তিনি জানান,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়। তখন হারেছ মিয়ার মরদেহ উদ্ধার হয়। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছে। তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। বাসটি থানায় আনা হয়েছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা স্বপন বলেন, আমরা কয়েকজন পুকুর পাড়ের দোকানে চা খাচ্ছিলাম। এ সময় বাসটি পুকুরে পড়ে যাই। তখন আমরা কয়েকজন দৌড়ে গিয়ে সকলকে উদ্ধার করি। এ সময় চালকের সহকারী বাস চালাচ্ছিলেন। তখন হেলপারকে জিজ্ঞেস করলে তিনি আমাদের জানায়, বাসে ৩ জন যাত্রী ছিল। চার ঘণ্টা পর যখন বাসটি উদ্ধার করা হয়, তখন বাসের নিচ থেকে একজনের মরদেহ পাওয়া যায়। সে সময় সঠিক যাত্রীর সংখ্যা বললে হয়তো লোকটি মারা যেত না।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page