কুমিল্লায় নৌকায় ভোট দেয়ার অপরাধে যুবককে কুপিয়ে খুন

মাহফুজ নান্টু, কুমিল্লা।
কুমিল্লা চৌদ্দগ্রামে নৌকা প্রতীকের টি শার্ট গায়ে দেয়ার অপরাধে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ১২ নং গুনবতী ইউনিয়নের দশবাহা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম ফরহাদ হোসেন (২০)। সে দশবাহা গ্রামের কবির আহমেদের ছেলে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ঘটনা শুনেছি। তবে রেললাইনের পাশে তাকে আহত অবস্থায় পাওয়া গেছে। সেকি ট্রেনে কাটা পড়ে মারা গেছে নাকি কেউ তাকে কুপিয়ে আহত করেছে তা তদন্তের বিষয়। তদন্তের পরেই এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।

স্থানীয়রা জানান, ফরহাদ আওয়ামীলীগ সমর্থন করে নৌকা প্রতীক সম্বলিত টি শার্ট গায়ে দিয়েছিলো। এই ক্ষোভে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামাল ও তার নেতাকর্মীরা ফরহাদসহ আরো বেশ কয়েকজনকে হুমকি দেয়। সোমবার সন্ধ্যার পর ফরহাদকে বাড়ীর অদূরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে মোস্তফা কামালের সমর্থকরা।

পরে খবর পেয়ে আহত ফরহাদকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। নিহত ফরহাদের মা নিলুফা বেগম জানান, আর হোলা মাদাইন্নালা বাইর অইছে। হাইঞ্জালা হুনি হোলারে মারি হালাইছে। হানজালা এই কাম করছে।

হামজা স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামালের কর্মী বলে দাবী করেন স্থানীয়রা।

এদিকে অভিযোগের বিষয়ে জানতে চাইলে আনারস প্রতীকের প্রার্থী মোস্তফা কামাল বলেন, সোমবার আমি নির্বাচন পরবর্তী সাধারণ ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাতে বের হই। রাত ৯ টার সময় খবর পাই একটি ছেলেকে কে বা কাহারা মেরেছে। বড় হৃদয় বিধারক ঘটনা। এ ঘটনার সাথে আমি বা আমার নেতাকর্মীরা কেউ জড়িত না।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page