কুমিল্লায় ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ী আটক

নেকবর হোসেন।।
কুমিল্লায় পৃথক অভিযানে ১৮২ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ১১ অক্টোবর মঙ্গলবার সকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার ভাটকেশ্বর এলাকায় অভিযান পরিচালনা করে ৮৪ বোতল ফেন্সিডিলসহ মোঃ মনির হোসেন (৪০) নামের একজনকে আটক করা হয়।

পৃথক অন্য আরেকটি অভিযানে একইদিন সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার পদুয়ার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৯৮ বোতল ফেন্সিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো-চাঁদপুর জেলার সদর থানার পূর্ব হোসেনপুর গ্রামের মৃত খলিলুর রহমান খান এর ছেলে মোঃ শাহ আলম খান (৪২), একই গ্রামের লিয়াকত মাল এর ছেলে মোঃ মোর্শেদ আলম (৪০) এবং একই থানার পশ্চিম হোসেনপুর গ্রামের আলী গাজী এর ছেলে মোঃ মোমিন গাজী (৩৮)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

র‌্যাব জানায়- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা, চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল ও সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page