কুমিল্লায় বাবার বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক

মনির খাঁন, মুরাদনগর প্রতিনিধি।।।
কুমিল্লার মুরাদনগরে বাবার বাড়িতে বেড়াতে এসে ধর্ষনের শিকার হয়েছেন এক গৃহবধূ। সোমবার (২৮ জুন) রাতে উপজেলার দারোরা ইউনিয়নের দিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার রাতে (১ জুলাই) ওই গৃহবধূর মা বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা দায়ের করে। পরে শুক্রবার পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক মেহেদী হাসানকে গ্রেফতার করে।

শুক্রবার দুপুরে তাকে কারাগারে প্রেরণ করা হয়। আটককৃত মেহেদী হাসান উপজেলার দারোরা গ্রামের দুলু মিয়ার ছেলে। অভিযোগে সূত্রে জানা যায়, প্রায় আড়াই মাস আগে বাবার বাড়িতে বেড়াতে আসেন ওই গৃহবধূ।

সোমবার (২৮ জুন) রাত ৮টার দিকে বাড়ীর পাশের টিউবওয়েলে কাজ করতে গেলে একই এলাকার দুলু মিয়ার বখাটে ছেলে মেহেদী হাসান(২৬) ওই গৃহবধূর মুখ চেপে ধরে তার পড়নে থাকা ওড়না দিয়ে হাত-পা বেধে জোরপূর্বক ধর্ষণ করে।

এদিকে ওই গৃহবধূকে ঘরে না পেয়ে চারপাশে খোজাখুজি করতে থাকে পরিবারের লোকজন। এক পর্যায় বাড়ির পাশের পুকুর পাড় থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় ওই গৃহবধূর মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। পুলিশ ধর্ষককে গ্রেফতার করে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page