কুমিল্লায় বিপুল পরিমান ইয়াবাসহ ৩ জন মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥
কুমিল্লায় ২৩৭০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৪ জুলাই) ভোরে জেলার লালমাই উপজেলার জগৎপুর ও বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের একটি দল এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- লালমাই উপজেলার জগৎপুর গ্রামের মো. আবুল হাশেমের ছেলে মো. মহিন হোসেন (২৮), একই গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে মো. আবুল হাশেম (৫৮) ও অশোকতলা গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে মো. তুহিন (২৬)।

জানা যায়, র‌্যাবের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে লালমাই উপজেলার জগৎপুর গ্রামের মহিন হোসেন ও মো. আবুল হাশেমকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় অভিযান পরিচালনা করে মোটর সাইকেলযোগে ইয়াবা ট্যাবলেট পরিবহনকালে মো. তুহিনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, এ অভিযানে ৩ জন মাদক কারবারিকে গ্রেফতারসহ তাদের নিকট থেকে মোট ২ হাজার ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ টাকা, ৫টি মোবাইল ফোন এবং মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page