কুমিল্লায় মা-ভাবীকে জবাই করে হত্যা; ঘাতক আটক

কুমিল্লা নিউজ ডেস্ক।।
পারিবারিক কলহের জের ধরে ছায়েদুল হক সিকি নামে এক যুবক তার মা ও ভাবীকে জবাই করে হত্যা করে। এতে আরো একজন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুঁজকরা গ্রামের পূর্ব পাড়ায় বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।
সম্পর্কিত খবর

নিহতরা হলেন, আব্দুল হাইর স্ত্রী সৎ মা নুরজাহান বেগম (৭০), আজিজুল হকের স্ত্রী ভাবী নুরুননাহার বেগম পুষ্পা (৪৫), আহত ভাতিজি আরজু আক্তার (২৮)। আটক ঘাতক ছায়েদুল হক সিকি (২৮) ওই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, ছায়েদুলের বোনের বাড়ি থেকে আনা নাস্তা খাওয়াকে কেন্দ্র করে তার মায়ের সাথে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে ছায়েদুল বটি দা দিয়ে মা ও ভাবীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাদের বাচাঁতে ছায়েদুলের ভাতিজি আরজু আক্তার এগিয়ে এলে তাকেও এলোপাতাড়ি আঘাত করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরজাহান ও নুরুননাহার বেগম পুষ্পাকে মৃত ঘোষণা করেন, পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে।

নাঙ্গলকোট থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঘাতক সাইফুল ইসলামকে তাৎক্ষণিকভাবে ওই গ্রাম থেকে আটক করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে আসামি হত্যার দায় স্বীকার করে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page