কুমিল্লায় মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ জহিরুল হক বাবু।
কুমিল্লায় জোর পূর্বক ভূমি দখল, গৃহ নির্মাণের জন্য আনা ইট ও রড লুটকরে নিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে ও সঠিক বিচারের দাবীতে সংবাদ সম্মেলনে করেছে ভূক্তভোগী একটি পরিবার।

বুধবার বিকেলে কুমিল্লা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন আদর্শ সদর উপজেলার জগন্নাপুর ইউনিয়নের বালুতুপা এলাকায় মৃত জামাল হকের স্ত্রী জোহরা আক্তার বকুল।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভূক্তভোগী জোহরা আক্তারের মেয়ের জামাতা রবিউল হাসান রবি। বক্ত্যবে তিনি বলেন, গত ২৪ মে জোহরা আক্তারের স্বামীর বড় ভাইয়ের ছেলে আবদুর রহমান ফারুক ও আবদুর রাজ্জাক মাসুক, বহিরাগত কিছু সন্ত্রাসী নিয়ে তাঁদের বাড়ীতে প্রবেশ করে কয়েকটি আম গাঁছ কেঁটে ফেলে। এছাড়া তাঁদের ঘর নির্মাণের জন্য রাখা ৬ হাজার ইট, আড়াই টন রড লুট করে নিয়ে যায়। এসময় বাঁধা দিলে সন্ত্রাসী দল তাঁদের উপর হামলা চালায়। গাছ কাঁটার এক পর্যায়ে গাছের ডালা পরে আবদুর রহমান ফারুকের মাথায় আঘাত পায়।

এ ঘটনার জের ধরে উল্টো জোহরা আক্তারসহ তাহার ছেলে মেয়েদের নামে মিথ্য মামলা দায়ের করে।

সংবাদ সম্মেলনে আরো বলেন, হামলাকারীরা প্রভাবশালী ও তাদের দুই ভাই পুলিশে ও এক ভাই সেনাবাহীতিতে কর্মরত আছে। ফলে তাঁরা ক্ষমতার অপব্যবহার করে ভূক্তভোগী পরিবারদের বাড়ী ছাড়া করাসহ বিভিন্ন হুমকী ধকমী দিয়ে আসছে।

এ বিষয়ে ভূক্তভোগী পরিবার স্থানীয় এমপিসহ প্রশাসনের দৃষ্ঠি কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page