কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪ দালাল আটক

নেকবর হোসেন।।
কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল থেকে চার দালালকে আটক করেছে আনসার বাহিনী।

বুধবার(১৫ ফেব্রুয়ারি) বেলা ১২টায় কুমেক হাসপাতালের পরিচালক ডাঃ মোহাম্মদ মহিউদ্দিনের নির্দেশক্রমে পিসি মোঃ রিপন উদ্দিনের নেতৃত্বে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডের সামনে থেকে এদের আটক করা হয়।

আটককৃতরা হলো- কুমিল্লা আদর্শ সদর উপজেলার কুচাইতলী এলাকার মৃত আবদুর রহমানের ছেলে আতিকুর রহমান(৪৫), আদর্শ সদর উপজেলার বারপাড়া এলাকার আবদুল লতিফের ছেলে হানিফ(৩০), আদর্শ সদর উপজেলার চানপুর এলাকার দুদু মিয়ার ছেলে ছোটন(৩৫), আদর্শ সদর উপজেলার চৌয়ারা এলাকার চাষা পাড়া গ্রামের ফজলের ছেলে পারভেজ(৩৫)।

জানা যায়, আটককৃতরা কুমেক হাসপাতালে থেকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে রোগী ভাগিয়ে নিয়ে যাওয়া, বেসরকারি হাসপাতালে রোগীদের পরীক্ষা করতে বাধ্য করা ও নির্দিষ্ট ফার্মেসি থেকে ওষুধ কিনতে বাধ্য করাসহ নানা কার্যক্রমে জড়িত ছিল।

কুমেক হাসপাতাল আনসার বাহিনীর ক্যাম্প ইনচার্জ মোঃ রিপন উদ্দিন বলেন, সকালে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডের সামনে সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করা অবস্থায় চার দালালকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এ বিষয়ে কুমেক হাসপাতালের পরিচালক ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন বলেন, মেডিকেল থেকে দালাল আটক করতে আমাদের আনসার বাহিনী নিরলস কাজ করে যাচ্ছে। আর হাসপাতালে আসা কোনো রুগীর চোখের সামনে যদি এসব দালাল চোখে পড়ে তারা যেনো আমার আনাসার বাহিনীদের খবর দেয়। তারা তাদের দ্রুত চিহ্নিত করে আটক করে ফেলবে। হাসপাতালকে দালালমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page